--- বিজ্ঞাপন ---

চিকিৎসা সেবার মান বাড়াতে হবে: রমেশ চন্দ্র সেন

0

মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : ঠাকুরগাঁও জেলার চিকিৎসাসেবার মান বাড়াতে চিকিৎসকদের প্রতি আহ্বান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। তিনি বলেন, সদর হাসপাতাল ২৫০ শয্যা করলেই হবে না, তার সাথে থাকতে হবে ভালো চিকিৎসাসেবা। ১৪ জানুয়ারি

সোমবার বিকেলে ঠাকুরগাঁও জেলা স্বাস্থ্যসেবা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ রমেশ চন্দ্র সেন এসব কথা বলেন।

ঠাকুরগাঁও-১ আসনে আবারও নির্বাচিত হওয়ায় অনুষ্ঠানের শুরুতে ঠাকুরগাঁও স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে সাংসদ রমেশ চন্দ্র সেনকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

তিনি বলেন, ঠাকুরগাঁও জেলা সহ সারাদেশের সাধারণ মানুষের চিকিৎসা সেবাটা নিশ্চিত করা আমাদের দায়িত্ব ও কর্তব্য। তাই স্বাস্থ্যসেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে কমিউনিটি ক্লিনিকগুলো চালু করা হয়েছে। শুধু প্রতিষ্ঠান করলেই হবে না, চিকিৎসকদের মানুষের সেবার মান বাড়াতে হবে।

আমার অনুরোধ থাকবে চিকিৎসক ভাই-বোনদের কাছে, মানুষের সেবা করাটা কিন্তু সর্বপ্রথম কর্তব্য। সেটা আমি আপনাদেরকে ভেবে দেখার জন্য অনুরোধ করব।

ঠাকুরগাঁও জেলার ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা: শাহজাহান নেওয়াজের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, অতিরিক্ত পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাহবুবুর রহমান খোকন, দপ্তর সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী প্রমুখ।

অনুষ্ঠানে ঠাকুরগাঁও স্বাস্থ্য বিভাগের চিকিৎসক, সদস্য, গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। স্বাস্থ্যসেবা কমিটির সভায় জেলায় স্বাস্থ্যসেবার মান বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.