--- বিজ্ঞাপন ---

থাইল্যান্ডে টপলেস কেটি প্রাইস

0

নিউজ ডেস্ক: দেশে ফেলে এসেছেন ৫ সন্তানকে। আজ তার আদালতে শুনানিতে হাজির থাকার কথা। কিন্তু থাইল্যান্ডে কি করে বেড়াচ্ছেন ইংলিশ গ্লামার মডেল কেটি প্রাইস (৪০)! সন্তানদের ফেলে প্রেমিক ক্রিস বয়সনের সঙ্গে একান্তে সময় কাটাতে তিনি রয়েছেন থাইল্যান্ডে। সেখানেই আগের বারের মতো তিনি রগরগে সব ছবি তুলেছেন। তার মধ্যে রয়েছে টপলেস বা শরীরের উপরের অংশ একেবারে অনাবৃত ছবি। কোনোরকমে চুল সামনে এনে সম্ভ্রম রক্ষা করেছেন। তবে তাও সেন্সর করে প্রকাশ করতে হয়েছে বৃটিশ মিডিয়াকে। অন্যদিকে এর আগে আদালতে তিনি হাজিরা দিতে ব্যর্থ হয়েছেন অবকাশে থাকার কারণে।

ফলে কর্মকর্তারা সেই শুনানির জন্য ২০ মার্চ নির্ধারণ করেছেন। তার বিরুদ্ধে হুমকি দেয়ার মতো শব্দ ব্যবহার করার দুটি অভিযোগ আছে। একে দেখা হচ্ছে হয়রানি হিসেবে। তার সাবেক স্বামী কিরান হেলারের গার্লফ্রেন্ড মিশেলে পেনটেকস্টের প্রতি তিনি উত্তেজনার সময় গত সেপ্টেম্বরে ওইসব শব্দ উচ্চারণ করেছিলেন।
এ মামলায় হাজিরা দিতে বৃটেনে ফেরার আগে কেটি প্রাইসকে দেখা গেছে থাইল্যান্ডের কোহ সামুই সমুদ্র সৈকতে। এ সময় তার শরীরে ছিল দুই পিস বিকিনি। তা দিয়ে তিনি লজ্জা ঢেকেছেন কোনোমতে। এমন পোশাকে তাকে দেখা গেছে সৈকতের বালুর ভিতর দিয়ে হাঁটছেন। আবার কখনো সমুদ্রের দিকে তাকিয়ে আছেন। তবে অকস্মাৎ তাকে শরীরের উপরের সামান্য আবরণও খুলে ফেলতে দেখা গেছে। এ সময় তিনি কোনো এক উঁচু স্থানে বসে ছিলেন।
এই সফরে তার সঙ্গী বয়ফ্রেন্ড ক্রিস বয়সন। তাকে অবশ্য সফরের জন্য অর্থ খরচ করতে হচ্ছে না। সবই দিচ্ছেন কেটি প্রাইস। তারা এ মাসের শুরুর দিকে থাইল্যান্ডে গিয়েছেন একান্ত নিজেদের মতো সময় কাটাতে। তাই পাঁচ সন্তান হারভে, প্রিন্সেস, জুনিয়র, জেট এবং বানিকে দেশে রেখে এসেছেন কেটি প্রাইস। তিনি চান নি তার প্রাইভেসিতে বাচ্চারা বাধা হয়ে দাঁড়াক। এর আগেও থাইল্যান্ড সফরে গিয়ে রগরগে ছবি প্রকাশ করেছিলেন কেটি প্রাইস। সে সময় বয়ফ্রেন্ডের সঙ্গে তিনি অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার করেন।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.