--- বিজ্ঞাপন ---

খালেদা জিয়ার প্যারোলের আবেদন পেলে বিবেচনার আশ্বাস স্বরাষ্ট্রমন্ত্রীর

0

নিউজ ডেস্ক: কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্যারোলে মুক্তি প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, প্যারোলে যদি কাউকে মুক্তি দিতে হয় তাহলে সুনির্দিষ্ট কারণ দেখিয়ে আবেদন করতে হয়। কিন্তু তাঁর (খালেদা জিয়া) প্যারোলে মুক্তির ব্যাপারে কোনো আবেদন পায়নি সরকার। যদি আবেদন পায় তাহলে বিষয়টি বিবেচনা করবে সরকার।

আজ শনিবার বেলা ১টায় জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চিকাজানী ইউনিয়নের খোলাবাড়ি এলাকায় নবনির্মিত বাহাদুরাবাদ ঘাট নৌ থানা ভবনের উদ্বোধন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

সাতক্ষীরা পুলিশের অনিয়মের বিষয়ে দেশের ১৩ হাজার পুলিশ দুর্নীতিগ্রস্ত কি-না, উচ্চ আদালতের এমন মন্তব্য প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এই দেশের কেউই আইনের উর্ধ্বে নয়, সেটা এই দেশের জনগণ বারবার প্রমাণ পেয়েছে। আমরা এটাই দেখে আসছি। দেশের সব পুলিশ তো আর অনিয়মের সাথে জড়িত থাকেন না। কিন্তু যারা জড়িত হয়ে পুলিশ বাহিনীর ভাবমূর্তি নষ্ট করছেন, তারাও আইনের উর্ধ্বে নয়। তাদেরকেও আইনের আওতায় এনে আইনের মাধ্যমেই বিচার করা হবে।

এ ছাড়াও নৌ থানা প্রসঙ্গে মন্ত্রী বলেন, শান্তি-শৃঙ্খলা ও নিরাপত্তা রক্ষার জন্য প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের জনগণের জন্য প্রয়োজনীয় যা যা কিছু করা দরকার একে একে আমরা তার সব কিছুই করে যাচ্ছি। এরই অংশ হিসেবে আপনাদের এই এলাকার জানমালের নিরাপত্তা এবং বাহাদুরাবাদ ঘাট নৌপথের নিরাপত্তা নিশ্চিত করতেই ভবনসহ এই নৌ থানা করে দেওয়া হলো।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জামালপুর ১ আসনের সংসদ সদস্য মো. আবুল কালাম আজাদ, জামালপুর ২ আসনের সংসদ সদস্য মো. ফরিদুল হক খান দুলাল, জামালপুর ৫ আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন, বাংলাদেশ পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক মো. মুখলেসুর রহমান, নৌ পুলিশ বিভাগের ডিআইজি শেখ মুহম্মদ মারুফ হাসান, জেলা প্রশাসক আহমেদ কবীর, পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ, দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ গোলাম মোস্তফা প্রমুখ।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.