--- বিজ্ঞাপন ---

কানাডার টরেন্টোর বাসা থেকে ৪ বাংলাদেশীর লাশ উদ্ধার

0

কানাডার টরন্টোর মারখামের ক্যাসেলমোর এভিনিউয়ের একটি বাসা থেকে রোববার (২৮ জুলাই) বিকেলে ৪ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তারা সকলেই বাংলাদেশি বংশোদ্ভূত। এ ঘটনায় ইয়র্ক রিজিওনাল পুলিশ ২০ বছর বয়সী এক যুবককে আটক করেছে।

নিহতরা হলেন, মোহাম্মদ মনির ও মুক্তা জামান এবং এই দম্পতির মেয়ে, এবং কানাডায় বেড়াতে আসা মুক্তা জামানের মা। টরন্টোর সাংস্কৃতিককর্মী নাফিয়া ঊর্মি সিবিএন’কে এখবর নিশ্চিত করেন।

পুলিশের ভাষ্য, রোববার দুপুর ৩টার দিকে তাদের কাছে খবর আসে যে এক বাসার বেশ কিছু মানুষ আহত হয়েছেন। এরপর ঘটনাস্থলে গিয়ে তারা মৃতদেহগুলো উদ্ধার করেন। এসময় ওই বাসায় থাকা ২০ বছর বয়সী এক যুবককে আটক করে পুলিশ।

নাফিয়া ঊর্মি সিবিএন’কে আরও জানান, নিহত দম্পতির ছেলে সম্ভবত মানসিকভাবে বিকারগ্রস্থ ছিল, এমনকি সে মাদকাসক্তও ছিল। তিনি ধারণা করছেন, খাবারে কিছু মিশিয়ে অজ্ঞান করার পর ছুরিকাঘাতে তাদের হত্যা করে সে। এরপর সে গেম খেলতে থাকে। পরিবারের সদস্যদের খুন করার বিষয়টি এই ছেলেই মন্ট্রিয়লে থাকা তার এক বন্ধুকে ফোন করে জানায়।

গত ২৯ জুন নিহত দম্পতিরা তাদের ২৫তম বিবাহবার্ষিকী পালন করেন। ঊর্মি সেই অনুষ্ঠানে গান পরিবেশন করেন।

ওই একই অনুষ্ঠানে মিউজিক কম্পোজে ছিলেন সাংস্কৃতিককর্মী মামুনুর রশিদ। সিবিএন’কে টেলিফোনে তিনি বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক। তিনি এখনও বিশ্বাস করতে পারছেন না।

ওই অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সাংস্কৃতিককর্মী তানভীর কোহিনুর। তিনিও সিবিএন’কে বিষয়টি নিশ্চিত করেছেন।

তবে এ ঘটনায় পুলিশ এখনও নিহতদের নাম, পরিচয় প্রকাশ করেনি। সূত্র: সিবিএন

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.