--- বিজ্ঞাপন ---

সেবা সংস্থার প্রতিনিধিদের সততা ও নিষ্ঠার সাথে কাজ করার তাগিদ চট্টগ্রাম মেয়র নাছিরের

0

চট্টগ্রাম,( ১০ অক্টোবর, ২০১৯ ইং): চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র  আ জ ম নাছির উদ্দীন বলেছেন, প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পটি এ শহরের জন্য খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে প্রকল্পের সাথে সংশ্লিষ্ট সকল সেবা সংস্থাকে সচ্ছতা, সততা ও নিষ্ঠার সাথে কাজ করার তাগিদ দেন মেয়র। তিনি  বৃহস্পতিবার সকালে টাইগারপাসস্থ চসিক সম্মেলন কক্ষে চট্টগ্রাম সিটি কর্পোরেশন এলাকায় ‘প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্প’জাতীয় নগর দারিদ্র হ্রাসকরণ কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে সিটি প্রজেক্ট বোর্ড ও সিটি স্টিয়ারিং কমিটির ওরিয়েন্টেশন প্রোগ্রামে এসব কথা বলেন।

সিটি মেয়র আরও বলেন ,শহরে বসবাসরত বৃহৎ দরিদ্র জনগোষ্ঠীকে বাদ দিয়ে বাংলাদেশকে স্বল্প আয়ের দেশ থেকে একটি মধ্যম আয়ের দেশে উন্নীত করা সম্ভব নয়। এ প্রেক্ষাপটে বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের স্থানীয় সরকার বিভাগ শহরে বসবাসরত জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে ‘প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পটি  বাস্তবায়ন করছে। ‘ইউএনডিপি’র আর্থিক সহযোগিতায় এ প্রকল্পটি বাস্তবায়িত হচ্ছে।এ প্রকল্পের মূল লক্ষ্য হচ্ছে বাংলাদেশের শহরে দারিদ্র বিমোচনের মাধ্যমে সুষম ও টেকসই প্রবৃদ্ধি অর্জন

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা। এ সময় উপস্থিত ছিলেন চসিক প্রধান প্রকৌশলী লে. কর্ণেল সোহেল আহমদ, মেয়রের একান্ত সচিব আবুল হাসেম, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী, চট্টগ্রাম ওয়াসার বাণিজ্যিক ব্যবস্থাপক  ড. পীষুষ দত্ত, চট্টগ্রাম বিভাগের পরিচালক (স্বাস্থ্য) সৈয়দ কামরুল আনোয়ার, জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের উপ বিভাগীয় প্রকৌশলী ছোটন চৌধুরী, চট্টগ্রাম মহিলা বিষয়ক কার্যালয়ের উপপরিচালক নীতা চাকমা, সমাজসেবা অফিসার মুহাম্মদ আবুল কাশেম, টাউন ম্যানেজার মো. সারোয়ার হোসেন খান, জিয়াউর রহমান ও আফজাল হোসেন শাকিলসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

## শহীদ, চট্টগ্রাম, ১০.১০.২০১৯ ইং।

 

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.