--- বিজ্ঞাপন ---

‘মায়ের পরকিয়া সম্পর্ক দেখে ফেলায় নিজেই জবাই করে কন্যাকে’–পুলিশের জিজ্ঞাসাবাদে দোষ স্বীকার

0

চট্টগ্রাম,(২০ অক্টোবর ২০১৯ ইং): নগরীর একটি বাসা থেকে গত শনিবারের বাবা ও মেয়ের গলাকাটা লাশ উদ্ধারের রহস্য বের করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, পাশের বাসার মাঈনউদ্দিন নামের  এক ব্যক্তির সাথে মায়ের পরকিয়া অনৈতিক সম্পর্ক দেখে ফেলায় মা ও তার প্রেমিক মিলে  শিশু কন্যাটিকে খুন করে। পরে স্বামী বাসায় এলে আচমকা ঝাপটিয়ে ধরে কাবু করে একইভাবে তাকেও খুন করা হয়।

বন্দর থানায় আটক নিহত আবু তাহেরের স্ত্রী হাছিনা বেগম জিঞ্জাসাবাদে এ কথা স্বীকার করেছে। সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম।

রোববার ২০ অক্টোবর বেলা সাড়ে ১১টায় দামপাড়া পুলিশ লাইনস-এর  সম্মেলন কক্ষে  সংবাদ সম্মেলনে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার আমেনা বেগম বলেন, পুলিশ অভিযুক্ত হাছিনা বেগম (৩০) ও তার প্রেমিক মাঈন উদ্দিনকে (৪৫) জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে এ চাঞ্চল্যকর  তথ্য পেয়েছে।  তিনি বলেন, পাশের বাসার এক ব্যক্তির সাথে পরকীয়া ও অবৈধ শারীরিক সম্পর্ক করার সময় শিশু কন্যা দেখে ফেলার কারণেই ছুরি দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে ফাতেমা খাতুন (৪) ও তার বাবা আবু তাহেরকে।

এর আগে গত শনিবার ১৯ অক্টোবর নগরীর বন্দর থানাধীন নিমতলা এলাকায় বুচুইক্যা কলোনির একটি বাসা থেকে বাবা-মেয়ের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ।

জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, হত্যা করার সময় মাঈন উদ্দীন শিশু ফাতেমার হাত-পা চেপে ধরে এবং হাছিনা বেগম নিজ কন্যা ফাতেমার গলায় ছুরি দিয়ে আঘাত করে হত্যা করে। হত্যার পর লাশ যেন এসে কেউ না  দেখে তার জন্য কাপড় দিয়ে খাটের উপর ঢেকে রাখে। এরই মধ্যে হাছিনা বেগমের স্বামী আবু তাহের ঘরে ঢুকলে মাঈন উদ্দীন ও হাছিনা বেগম ঝাপটিয়ে ধরে আবু তাহেরকে। তারপর তার গলায় রশি পেঁছিয়ে  শ্বাসরোধ করে, পরে পেটে ও মাথায় ছুরি দিয়ে আঘাত করে গলা কেটে  মৃত্যু নিশ্চিত করে।

পুলিশ জানায়,  ঘটনার পর পরই আসামি মাঈন উদ্দীন পালিয়ে যায়। পরে পুলিশ অভিযান চালিয়ে তাকে নোয়াখালী এলাকা থেকে গ্রেফতার করেছে। আবু তাহের নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানাধীন চরঘাটা গ্রামের মৃত মো: মোস্তফার ছেলে। এ হত্যাকান্ডের ঘটনায় নিহত আবু তাহেরের বড় ভাই মো. নুর আলম বাদি হয়ে বন্দর থানায় হত্যা মামলা করেন।

## শহীদ।

 

 

 

 

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.