--- বিজ্ঞাপন ---

চট্টগ্রামে নব-নির্বাচিত গভর্নর রুহেলা খান চৌধুরী সম্বর্ধিত

0

নব-নির্বাচিত রোটারী জেলা গর্ভনর (২০২২-২৩) রোটারীয়ান রুহেলা খান চৌধুরীকে সম্বর্ধনা দিয়েছে চট্টগ্রামের রোটারীয়ানরা। বুধবার তিনি ট্রেনযোগে চট্টগ্রাম এসে পৌছুলে তাকে রেলস্টেশন চত্বরে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

গত ৩-৪ জানুয়ারী রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট-৩২৮২ বাংলাদেশের জেলা সম্মেলন সমারোহ ২০২০ সিলেটের কুশিয়ারা সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয়। এতে রোটারী ইন্টারন্যাশনাল প্রেসিডেন্ট এর প্রতিনিধি (আর.আই.পি.আর) পি.টি প্রভাকর উপস্থিত ছিলেন। সম্মেলনের দ্বিতীয় দিন ২০২২-২০২৩ সালের রোটারী জেলা গভর্ণরের নির্বাচনে রোটারী ক্লাব অব রিভার সাইন এর প্রতিষ্ঠাতা সভাপতি রুহেলা খান চৌধুরী বিভিন্ন ক্লাবের ভোটিং ডেলিগেট এর প্রত্যেক্ষ ভোটে গভর্ণর নির্বাচিত হন। সম্মেলন শেষে ঢাকা থেকে রেলযোগে চট্টগ্রাম এসে পৌঁছলে কর্ণফুলী জোন তথা চট্টগ্রামের সকল রোটারী ও রোটার‌্যাক্ট ক্লাবের পক্ষ থেকে তাঁকে উষ্ণ সম্বর্ধনা প্রদান করা হয়।
এই সংবর্ধনায় উপস্থিত ছিলেন: ডিজিএনডি রোহেলা খানের স্বামী রোটারীয়ান জিয়া উদ্দীন চৌধুরী, কর্ণফুলি জোনের লেফ. গভর্ণর মাহফুজুল হক, এডিশনাল লেফ. গভর্ণর মোহাম্মদ শাহজাহান, ওমর আলী ফয়সাল, জোনাল সেক্রেটারি সানিউল ইসলাম, ডেপুটি গভর্ণর সাংবাদিক নাছিরুল হক, সিপি আবু হাসনাত চৌধুরী, নজরুল ইসলাম নান্টু, এসিস্টেন্ট গভর্ণর এমদাদুল আজিজ চৌধুরী, প্রফেসর মঈন উদ্দিন আহমেদ, সহ জেলা নেতৃবৃন্দ ও জোনের বিভিন্ন রোটারী ক্লাবের সভাপতি সহ রোটারিয়ানবৃন্দ পিডি আর আর সাজ্জাদ, ডি আর আর, ও ওয়াহেদ মুরাদ সহ চট্টগ্রামের রোটার‌্যাক্টরা উপস্থিত ছিল।
সংবর্ধনার জবাবে ডিজিএনডি রোহেলা খান চৌধুরী বলেন,এই বিজয় মহান আল্লাহর বিশেষ রহমত ও নেয়ামত। এই বিজয় রোটারীর বিজয় এই বিজয় আমি সকল রোটারিয়ানদের উৎসর্গ করছি, আমি সকল রোটারিয়ানদের অনুরোধ করবো রোটারির প্রত্যয় ও চারিধারার আলোকে রোটারীর মূল মন্ত্র মানব কল্যাণে উজ্জীবিত হয়ে রোটারী আন্দোলনকে বেগবান করতে হবে। সবাই সকল ভেদাভেদ ভুলে ভ্রাতৃত্ব ও স¤প্রীতির মোহনায় একত্রিত হয়ে রোটারি আন্দোলনকে মানবকল্যাণে ছড়িয়ে দিতে হবে।
এই হোক আমাদের অঙ্গীকার।### ৮.১.২০২০

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.