--- বিজ্ঞাপন ---

পাকিস্তানী হাল্ক হেভিওয়েট বউ খুজঁছেন

0

‘ইনক্রেডিবল হাল্ক’ এর কথা কমবেশি সবাই শুনেছেন। কিন্ত পাকিস্তানী হাল্ক’ এর কথা অনেকেই শুনেন নি। প্রায় ৯০০ পাউন্ডের এক শক্তিশালী ব্যক্তি নিজেকে “পাকিস্তানি হাল্ক” বলে ঘোষনা করে একজন হেভিওয়েট বউ খুজে বেড়াচ্ছেন। তার নাম আরবাব খিজার। সাংবাদিকদের তিনি বলেছেন, তিনি এমন একটি “হেভিওয়েট স্ত্রী” খুঁজছেন যে তাকে পরিচালনা করতে পারে।

৬ ফুট ৬ ইঞ্চি উচ্চতার আরবাব খাইজার হায়াত গর্ব করে বলেছেন, তিনি ৩০০ মেয়ে দেখেছেন। কিন্ত তিনি মনে করছেন এদের কাউকে বিয়ে করলে তার বিশাল ওজনের নীচে পিষ্ট হয়ে মারা যাবেন। তাই তিনি ভয়ে প্র ৩০০ জন মেয়েকে ফিরিয়ে দিয়েছেন। ২৭ বছর বয়সী আরবাব নিজেকে লেডি কিলার হিসেবে মনে করছেন।গণমাধ্যমের কাছে তিনি উল্লেখ করেন, “গত সাত বছরে আমি মরিয়া হয়ে প্রেমের সন্ধান করছিলাম, এবং ২০০-৩০০ মেয়েকে দেখেছি, তবে এগুলি মোটামুটি ওজন ছিল। কিন্ত আমার একটি হেভিওয়েট স্ত্রী দরকার। যাদের দেখেছি তারা সবাই শারিরীকভাবে আমার ধারে কাছেও নেই। তিনি বলেন, আমার কাংখিত মেয়েটি কমপক্ষে ২২০ পাউন্ড এবং ৬ ফুট ৪ ইঞ্চির উপরে হতে হবে। তবে এখনও সাড়া মেলেনি।’ আরবাব প্রতিদিন ৩৬ টি ডিম দিয়ে নাসতা করেন।, ৭ পাউন্ড পর্যন্ত মাংসের সাথে মধ্যাহ্নভোজ সারেন।

আরবাব বলেন, “আমার কোনও চিকিত্সার দরকার হয় না। আমি আমার ওজন নিয়ে পুরোপুরি ফিট এবং স্বাচ্ছন্দ্য বোধ করি,। আমি এখন শক্তির দিক দিয়ে বিশ্ব চ্যাম্পিয়ন  হওয়ার জন্য  অনুশীলন চালিয়ে যাচ্ছি। একই সাথে খাওয়াও চালিয়ে যাচ্ছি। আমার বাবা-মা চান আমার বিয়ে হোক। তারা নাতি-নাতনি পেতে চায় তবে আমি নিজের জন্য সঠিক মিল খুঁজে পাইনি।### ২১.১.২০২০

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.