--- বিজ্ঞাপন ---

পাকিস্তানি সেনাবাহিনীর গুলিতে ভারতের ৩ সেনা নিহত

0

আন্তর্জাতিক ডেস্ক##

পাকিস্তানি সেনাবাহিনীর গুলিতে নিহত হয়েছে ভারতের ৩ সেনা। আহত হয়েছেন ৪ জন। বৃহস্পতিবার জম্মু-কাশ্মির সীমান্তের দু’জায়গায় গুলির ঘটনা ঘটে। ভারত সেনা নিহত হওয়ার এ ঘটনা স্বীকার করে বলেছে, কাশ্মিরের কুপওয়ারা জেলায় ২ সেনা বৃহস্পতিবার এবং জম্মু-কাশ্মিরের বিতর্কিত অঞ্চলে ১ সেনা বুধবার মারা গেছে।

ভারতীয় সেনাবাহিনী কর্তৃক জারি করা দুটি ভিন্ন বিবৃতিতে উল্লেখ করা হয়েছে, ২০ সেপ্টেম্বর, পাকিস্তান সেনাবাহিনী কৃষ্ণাঘাটি সেক্টর এর নিয়ন্ত্রন রেখায় অব্যাহতভাবে যুদ্ধ বিরতি লঙ্ঘনের চেষ্টা করে। ভারতীয় সেনারা এর প্রতিবাদ করলে পাক সেনারা মর্টার ও অন্যান্য অস্ত্র গুলি চালায় । এ সময় মারা যায় দু’সেনা। আহত হয় ৪ সেনা।সেনাবাহিনী ইচ্ছাকৃতভাবে বেসামরিক জনগোষ্ঠীকে লক্ষ্যবস্তু করে  অটোমেটিকস এবং ভারী মর্টার ব্যবহার করে গুলি চালায় বলে অভিযোগ করে ভারত।

অপরদিকে পাকিস্তানি সেনাবাহিনীর মিডিয়া শাখা এক বিবৃতিতে এক বিবৃতিতে বলেছে, “নিয়ন্ত্রণ অধিদফতর ও ওয়ার্কিং বাউন্ডারি বরাবর ভারতীয় দখলদার বাহিনী আর্টিলারি ফায়ার, ভারী-ক্যালিবার মর্টার এবং স্বয়ংক্রিয় অস্ত্র দিয়ে বেসামরিক জনবহুল অঞ্চলগুলিকে নিয়মিত লক্ষ্য করে হামলা করে চলেছে। চলতি বছরে ভারত ২৪০৪ বার যুদ্ধবিরতি লঙ্ঘন করেছে।### ২.১০.২০

 

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.