--- বিজ্ঞাপন ---

বৃটেন থেকে আসা যাত্রীদের জন্য ৭ হোটেলে কোয়ারেন্টাইন

0

:;নিউজ ডেস্ক::

যুক্তরাজ্যে করোনার অবস্থা খারাপ। বাংলাদেশের সাথে যুক্তরাজ্যের বিমান যোগাযোগ বন্ধ হয় নি। বিমানযোগে যে সব যাত্রী আসছে তাদের করোনা আছে কিনা তা নিশ্চিত করতে সরকার উদ্যোগ গ্রহণ করেছে। জানা গেছে, যুক্তরাজ্য থেকে আসা যাত্রীদের নিজ খরচে ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনের জন্য সাতটি আবাসিক হোটেল নির্ধারণ করে দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।
পূর্বঘোষিত সিদ্ধান্ত অনুসারে নতুন বছরের প্রথম দিন অর্থাৎ শুক্রবার থেকে যুক্তরাজ্য ফেরত যাত্রীদের কারো সঙ্গে আরটিপিসিআর ল্যাবরেটরিতে করা করোনা নেগেটিভ সনদ না থাকলেও যেতে হবে বাধ্যতামূলক ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে।

এতদিন বিদেশ ফেরত যাত্রীদের শুধুমাত্র সরকারি কোয়ারেন্টাইনে রাখা হলেও শুক্রবার থেকে যাত্রীরা চাইলে সরকারি প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন সেন্টারে না গিয়ে সরকার নির্ধারিত সাতটি হোটেলের যেকোনো একটিতে নিজ খরচে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে যাওয়ার সুযোগ পাবেন।

স্বাস্থ্য মন্ত্রণালয় নির্ধারিত হোটেল সাতটি হলো- রাজধানীর বনানীর অমনি রেসিডেন্স, নিকুঞ্জ-২ এর বেস্ট ওয়েস্টার্ন প্লাস মায়া, হোটেল গ্রেস-২১, উত্তরা সেক্টর-১ এর হোটেল এফোর্ড ইন, সেক্টর-৯ এর হোয়াইট প্যালেস হোটেল, সেক্টর-৩ এর মেরিনো রয়েল হোটেল এবং মেমেন্টো হোটেল।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.