--- বিজ্ঞাপন ---

ফতেয়াবাদ সিটি কর্পোরেশন ডিগ্রি কলেজে ওরিয়েন্টেশন প্রোগ্রাম সম্পন্ন

0

ফতেয়াবাদ সিটি কর্পোরেশন ডিগ্রি কলেজে ২০২৩ সালের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম বুধবার অনুষ্ঠিত হয়েছে। অত্যন্ত প্রাণবন্ত পরিবেশে অনুষ্ঠিত এ প্রোগ্রামে সভাপতিত্ব করেন স্থানীয় কাউন্সিলর মোহাম্মদ শফিউল আজিম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ মুহম্মদ তৌহিদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও কলেজের গর্ভণিং বডির সদস্য কাজী আবুল মনসুর, কর্পোরেশনের শিক্ষা কর্মকর্তা উজালা রাণী চাকমা, সি প্লাস টিভির সম্পাদক আলমগীর অপু, কলেজ পরিচালনা পরিষদের সদস্য জিয়া আমানত মোর্শেদ প্রমুখ।

ওরিয়েন্টেশন প্রোগ্রামে সার্বিক বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ মোহাম্মদ নঈমউদ্দিন হাসান তিবরিজী। তিনি কলেজের ওরিয়েন্টেশনে ৭৬৮ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেছেন বলে উল্লেখ করেন। কলেজের ডিজিটাল আইডি কার্ড প্রর্বতনসহ বিভিন্ন কর্মসূচির কথা বলেন। পরবর্তিতে কলেজের শিক্ষকরা নিজ নিজ পরিচয় তুলে ধরেন।

প্রোগ্রামে বক্তারা শিক্ষার্থীদের আলোকিত মানুষ হিসেবে নিজেকে গড়ে তোলার জন্য বিভিন্ন পরামর্শ দেন। সময় নষ্ট না করে বাংলার পাশাপাশি অন্যান্য ভাষায় দক্ষ হয়ে এ কলেজের শিক্ষার্থীরা যাতে দেশে ও বিদেশে নিজেদের অবস্থান শক্ত করতে পারেন তার উপর গুরুত্ব আরোপ করেন। একই সাথে সৎ ও পরিশ্রমের মাধ্যমে নিজেকে ভালো মানুষ হিসেবে প্রতিষ্ঠা করার মত ব্যক্ত করেন।#

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.