গোলরক্ষক রূপনা চাকমার বাড়ি দ্রুত তৈরির নির্দেশ প্রধানমন্ত্রীর

খেলার মাঠে অসাধারন দক্ষতা দেখিয়েছেন গোলরক্ষক রূপনা চাকমা। দেশের জন্য জীবন বাজী রেখে লড়েছেন। রূপনা চাকমার ঘরে চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর প্রধানমন্ত্রীর নজরে আসে। নারী সাফ চ্যাম্পিয়নশিপের চ্যাম্পিয়ন হওয়া বাংলাদেশ ফুটবল দলের গোলরক্ষক রূপনা চাকমার নিজ শহর রাঙামাটিতে একটি বাড়ি তৈরির নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশ নারী ফুটবল দলের গোলরক্ষক রূপনা রাঙামাটি জেলার নানিয়ারচরের বাসিন্দা। বাংলাদেশ নারী ফুটবল দলের এই সদস্য সদ্য সমাপ্ত নারী সাফ চ্যাম্পিয়নশিপে সেরা গোলরক্ষকের স্বীকৃতি পেয়েছেন।

বাংলাদেশ নারী ফুটবল দলের সাফল্যের পর মিষ্টি, ফল ও ফুল নিয়ে ঋতুপর্ণা চাকমা ও রুপনা চাকমার বাড়িতে যান রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান। ইতোমধ্যে রূপনা চাকমার জরাজীর্ণ বাড়ির ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। বিষয়টি চোখ এড়ায়নি জাতিসংঘ সম্মেলনে যোগ দিতে যুক্তরাষ্ট্র অবস্থানরত প্রধানমন্ত্রী শেখ হাসিনারও।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব এহাসানুল করিম জানান, যুক্তরাষ্ট্র থেকেই রূপনার পরিবারের জন্য একটি বাড়ি তৈরির নির্দেশনা দিয়েছেন শেখ হাসিনা। রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান জানান, রূপনা চাকমার পরিবারের জন্য একটি বাড়ি তৈরিতে উপজেলা নির্বাহী অফিসারকে (ইউএনও) নির্দেশনা দেওয়া হয়েছে।##

রূপনা চাকমাসাফ চ্যাম্পিয়নসেরা গোলরক্ষক
Comments (০)
Add Comment