রোটারি ক্লাব হিলটাউনের প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় দেবদুলাল ভৌমিককে চট্টগ্রাম প্রেস ক্লাবের অভিনন্দন

চট্টগ্রাম,(২৭ আগস্ট,২০১৯ইং): রোটারি ক্লাব বিশ্বব্যাপী মানবতার সেবায় অনুকরণীয় দৃষ্টান্ত। মানবসেবার মহান ব্রত নিয়ে  তারা সবসময় সমাজের ভাগ্য বিড়ম্বিতদের কল্যাণে কাজ করে চলেছেন। এমন আন্তর্জাতিক সংগঠনের প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার জন্য অনেক কষ্ট ও ত্যাগ স্বীকার করতে হয়, যা দেবদুলাল ভৌমিক সফলভাবে করেছেন।

তার কাজের স্বীকৃতি স্বরূপ তিনি রোটারি ক্লাব অব চিটাগং হিলটাউনের প্রেসিডেন্ট পদে নির্বাচিত হয়েছেন। আজ ২৭ আগস্ট মঙ্গলবার চট্টগ্রাম প্রেস ক্লাবের পিএইচপি ভিআইপি লাউঞ্জে। নবনির্বাচিত প্রেসিডেন্ট দেবদুলাল ভৌমিকের সম্মাননা অনুষ্ঠানে বক্তারা এ অভিমত ব্যক্ত করেন।

সভাপতির বক্তব্যে প্রেস ক্লাব সভাপতি আলহাজ্ব আলী আব্বাস বলেন, চট্টগ্রাম প্রেস ক্লাবের একজন কর্মকর্তা হিসেবে দেবদুলাল ভৌমিক রোটারি ক্লাবের প্রথম প্রেসিডেন্ট। তিনি এতোদিন রোটারি ক্লাবের মাধ্যমে নিরবে মানবসেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। এই অনুষ্ঠানের মধ্যদিয়ে রোটারিয়ান এবং সাংবাদিকদের মেলবন্ধন আরো সুদৃঢ় হবে বলে প্রেস ক্লাব সভাপতি আশাবাদ ব্যক্ত করেন।

নিজের অভিপ্রায় ব্যক্ত করতে গিয়ে রোটারি ক্লাব অব চিটাগং হিলটাউনের নবনির্বাচিত প্রেসিডেন্ট ও  চট্টগ্রাম প্রেস ক্লাবের অর্থ সম্পাদক দেবদুলাল ভৌমিক বলেছেন, আপনাদের এমন উদ্যোগে আমি আবেগাপ্লুত। আগামীতে আরো ভালো কাজ করার ক্ষেত্রে এই অনুষ্ঠান আমার জন্য অনুপ্রেরণা হয়ে থাকবে।

সভায় রোটারি ক্লাব অব চিটাগং হিলটাউনের নবনির্বাচিত প্রেসিডেন্টকে চট্টগ্রাম প্রেস ক্লাবের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট দিয়ে বরণ করে নেন প্রেস ক্লাব সভাপতি আলহাজ্ব আলী আব্বাস ও সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরীসহ ব্যবস্থাপনা কমিটির নেতৃবৃন্দ। এ ধরনের আয়োজনের জন্য রোটারি ক্লাবের পক্ষ থেকে চট্টগ্রাম প্রেস ক্লাব ব্যবস্থাপনা কমিটিকেও ফুলের শুভেচ্ছা জানানো হয়।

চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি আলহাজ্ব আলী আব্বাসের সভাপতিত্বে অভিনন্দন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী। যুগ্ম সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি সালাহউদ্দিন মো. রেজা, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সাবেক সহ-সভাপতি শহীদ উল আলম, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি মোহাম্মদ আলী, প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক রূপম চক্রবর্তী, ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়ুয়া দেবু, গ্রন্থাগার সম্পাদক রাশেদ মাহমুদ, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক মো. আইয়ুব আলী, কার্যকরী সদস্য মোহাম্মদ শামসুল ইসলাম, কাজী আবুল মনসুর, রোটারিয়ান খনরঞ্জন রায়, হাসিনা আক্তার লিপি, মীর নাজমুল আহসান রবিন।

এসময় চট্টগ্রাম হাউজিং সোসাইটির সাবেক চেয়ারম্যান মইনুদ্দীন কাদেরী শওকত, প্রবীণ সদস্য মাখন লাল সরকার, দেবপ্রসাদ দাস, প্রদীপ দেওয়ানজী, প্রদীপ নন্দী, আবু জাফর মোহাম্মদ হায়দার,রোকসারুল ইসলাম, আফজল রহিম সিদ্দিকী, মোহাম্মদ ফারুক, মোহাম্মদ শহীদুল ইসলাম, জামালুদ্দীন ইউছুফ, আবুল হাসনাত, বশির আহমদ, সান্টু কুমার দাশ, আলীউর রহমান, আহমেদ কুতুব, অনিন্দ্য টিটোসহ অনেক সাংবাদিক ও রোটারিয়ান উপস্থিত ছিলেন।  ##

 

Comments (০)
Add Comment