চট্টগ্রামে সৌদিয়া পরিবহণের ড্রাইভার ১৯,১১৫ ইয়াবাসহ ‌র‌্যাবের হাতে গ্রেফতার

চট্টগ্রাম, ( ২ নভেম্বর, ২০১৯ ইং): মহানগরীর বাকলিয়া থানাধীন শাহ আমানত সেতু এলাকায় সৌদিয়া পরিবহনের একটি বাসে তল্লাশী চালিয়ে ১৯,১১৫ পিস ইয়াবাসহ বাস ড্রাইভারকে আটক করেছে র‌্যাব-৭ ।

 

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ মাহমুদুল হাসান মামুন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতকাল শনিবার ২ নভেম্বর দুপুর ১টা ৪৫ মিনিটের সময় র‌্যাবের একটি দল চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন শাহ আমানত সেতুর সংযোগ সড়কে  গাড়ি তল্লাশি করতে থাকে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা কক্সবাজার হতে চট্টগ্রামগামী সৌদিয়া পরিবহনের একটি বাস (চট্ট মেট্রো-ব-১১-০৭২৭) তল্লাশি চালায়। র‌্যাব সদস্যরা এসময় বাসটির ড্রাইভার মোহাম্মদ ইউনুস (৫২) দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে  তাকে ধাওয়া করে আটক করা হয়।সে কক্সবাজার জেলার চকরিয়ার আব্দুল হাকিম এর পুত্র । এসময় তার দেখানো ও শনাক্ত মতে বাসের ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় ১৯,১১৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

 

র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আসামী বাসের ড্রাইভিং এর আড়ালে কক্সবাজার জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের সাথে যোগসাজশে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে।উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৯৫ লক্ষ ৫৭ হাজার টাকা এবং জব্দকৃত বাসের আনুমানিক মূল্য ১ কোটি টাকা। উক্ত আসামীকে গ্রেফতার ও বাসটি (চট্ট মেট্রো-ব-১১-০৭২৭) জব্দ করে নগরীর বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব সূত্র জানায়।

## শহীদ

Comments (০)
Add Comment