--- বিজ্ঞাপন ---

চট্টগ্রামের ফৌজদারহাটে সড়ক দুর্ঘটনায় ২ মেয়েসহ ব্যাংক কর্মকর্তার মর্মান্তিক মৃত্যু

0

ডেস্ক রিপোর্ট : চট্টগ্রাম মহানগরের অদূরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফৌজদারহাট বাইপাস মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বাংলাদেশ ব্যাংকের এক কর্মকর্তা ও তার দুই মেয়ে মারা গেছেন। আহত হন তার স্ত্রী ও ১০ বছর বয়সী পুত্র। শনিবার (২৮ ডিসেম্বর) সকাল সকাল সাড়ে পৌণে ৮টার দিকে লরির সঙ্গে প্রাইভেট কারের সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জহিরুল হক ভূঁইয়া জানান, সকাল সাড়ে ৭টার দিকে লরির সঙ্গে প্রাইভেট কারের সংঘর্ষে সাইফুজ্জামানের দুই মেয়ে আশরা আনাম খান (১৩) এবং তাসনিম জামান খান (১১) ঘটনাস্থলেই প্রাণ হারান। তবে বেলা ১১টার দিকে দুর্ঘটনায় আহত বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক সাইফুজ্জামান মিন্টু চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে মৃত্যুবরণ করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত গুরুতর আহত তার স্ত্রী কনিকা আক্তার (৪০) এবং ছেলে মন্টি (১০)কে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের নিউরোসার্জারি বিভাগে চিকিৎসাসেবা দেওয়া হচ্ছিলো।

চট্টগ্রাম ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক জসীম উদ্দিন জানান, সাইফুজ্জামান তার স্ত্রী ও ছেলে-মেয়েদের নিয়ে প্রাইভেটকারে ঢাকায় যাচ্ছিলেন। চট্টগ্রাম থেকে তাদের ঢাকার মিরপুরে যাওয়ার কথা ছিল। প্রাইভেটকারটি ফৌজদারহাট বাইপাস সড়কে এলে ঢাকা থেকে চট্টগ্রামমুখী একটি লরি তাদের প্রাইভেটকারকে প্রচন্ড ধাক্কা দেয়। ঘন কুয়াশার কারণে এই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে ফায়ার সার্ভিস।

এদিকে বার আউলিয়া হাইওয়ে থানার এসআই কাউসার বলেন, নিহত সাইফুজ্জামান মিন্টুর বাড়ি চাঁদপুর জেলার কচুয়া থানার নিশ্চিন্তপুর গ্রামে। তারা বান্দরবান থেকে ঢাকার মিরপুরের বাসায় ফিরছিলেন। সকাল পৌনে ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফৌজদারহাট বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বেপরোয়া লরির ধাক্কায় দুটি প্রাইভেটকার দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে মারা যান সাইফুজ্জামানের দুই কন্যা তাসরিন (১৩) তাসপিয়া (১৪)। লরিটি ড্রাইভারসহ আটক করা হয়েছে। ক্ষতিগ্রস্ত প্রাইভেটকার দুটি থানায় নেয়া হয়েছে।

## শহীদ

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.