--- বিজ্ঞাপন ---

জুড়াছড়িতে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট

0

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, রাঙ্গামাটি ইউনিটের উদ্দ্যোগে রাঙ্গামাটি জেলার জুড়াছড়ি উপজেলার জেলা পরিষদ রেষ্ট হাউজের সম্মেলন কক্ষে ৭০জন নিম্নবৃত্ত পরিবারকে ৪৫০০টাকা করে সর্বমোট তিন লক্ষ পনের হাজার নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি এবং আইসিআরসি এর যৌথ সহযোগিতায় উক্ত কার্যক্রম বাস্তবায়ন করা হয়।

উক্ত বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সম্মানীত সদস্য ও রাঙ্গামাটি রেড ক্রিসেন্ট ইউনিটের সম্মানীত আজীবন সদস্য জনাব জ্ঞানেন্দু বিকাশ চাকমা, বনযোগীছড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জনাব কৃষ্ণ মোহন চাকমা ও সাধারণ সম্পাদক জনাব উজ্জল কান্তি চাকমা, রাঙ্গামাটি রেড ক্রিসেন্ট ইউনিটের ফিল্ড অর্গানাইজার জনাব নুশ্রৈপ্রু মারমা এবং যুবপ্রধান জনাব রানা দে।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, এই দূর্যোগে রেড ক্রিসেন্ট যেমন মানুষকে মাঠ পর্যায়ে সচেতন করছেন, তেমনি অর্থ ও খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতা করে মানুষের কষ্ট লাগব করছেন। রাঙ্গামাটিতে রেড ক্রিসেন্টের কার্যক্রমের যেমন প্রসার ঘটছে তেমনি তার মাধ্যমে রাঙ্গামাটি বাসী বিভিন্নভাবে উপকৃতও হচ্ছেন।

নগদ অর্থ বিতরণ কার্যক্রম শেষে উপজেলার নিম্নবৃত্ত ৫০ পরিবারের হাতে “খাদ্য সামগ্রী” তুলে দেন প্রধান অতিথি জনাব জ্ঞানেন্দু বিকাশ চাকমা মহোদয়।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো ৭.৫ কেজি চাল, ০১কেজি ডাল, ০১কেজি চিনি, ০১লিটার তেল, ০১কেজি লবণ এবং ৫০০গ্রাম সুজি।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.