--- বিজ্ঞাপন ---

আট সাংবাদিককে সম্মাননা দিল রোটারী

রোটারী জেলা -৩২৮২ এর পাবলিক ইমেজ সেমিনার সম্পন্ন

0

রোটারী জেলা – ৩২৮২ এর পক্ষ থেকে ৮ সাংবাদিককে সম্মাননা প্রদান করা হয়েছে। শনিবার চট্টগ্রামের মোটেল সৈকত মিলনায়তনে রোটারী পাবলিক ইমেজ সেমিনারে এ সম্মাননা প্রদান করা হয়েছে। যারা সম্মাননা পেয়েছেন তাঁরা হলেন, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি রোটারীয়ান এম নাসিরুল হক, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি সালাউদ্দিন মোহাম্মদ রেজা, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারন সম্পাদক রোটারীয়ান দেব দুলাল ভৌমিক, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সিনিয়র সহ- সভাপতি ও চট্টগ্রাম রিপোর্টার্স ফোরামের সভাপতি রোটারীয়ান কাজী আবুল মনসুর, ফেনির সাপ্তাহিক শমসের নগর পত্রিকার সম্পাদক রোটারীয়ান জালাল উদ্দিন বাবলু, চট্টগ্রাম রিপোর্টার্স ফোরামের সাধারন সম্পাদক রোটারীয়ান আলীউর রহমান রুশাই, চাদঁপুরের সাংবাদিক রোটারীয়ান মাহবুবুর রহমান সুমন, বিজনিজ স্ট্যার্ন্ডাড পত্রিকার রিপোর্টার রোটারীয়ান শাহাদাত হোসেন চৌধুরী।

রোটারী ক্লাব অব চট্টগ্রাম ইম্পেরিয়ালের আয়োজনে অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি রোটারীয়ান নজরুল ইসলাম নান্টু। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রোটারী জেলা গভর্ণর রোটারীয়ান প্রকৌশলী মতিউর রহমান, রোটারীর সাবেক জেলা গর্ভণর রোটারীয়ান এম এ আওয়াল, সাবেক জেলা গভর্ণর রোটারীয়ান মীর আনিসুজ্জামান, সাবেক জেলা গর্ভণর রোটারীয়ান এম এ আহাদ, সাবেক জেলা গভর্ণর রোটারীয়ান দিল নাশিন মহসিন, সাবেক জেলা গভর্ণর রোটারীয়ান আতাউর রহমান পীর, সাবেক জেলা গভর্ণর রোটারীয়ান অধ্যাপক তৈয়ব চৌধুরী, নির্বাচিত গভর্ণর (২০২৫-২৬) রোটারীয়ান ডা. মঈনুল ইসলাম মাহমুদ, ডিস্ট্রিক ফার্স্ট লেডি অতিরিক্ত কমিশনার রোটারীয়ান সামিনা ইসলাম প্রমূখ।

জেলা গভর্ণর রোটারীয়ান মতিউর রহমান বলেন, রোটারীর পাবলিক ইমেজ আরও বাড়াতে সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন। রোটারী অনেক ভালো ভালো কাজ করছে, সে তুলনায় প্রচার কম হচ্ছে। রোটারীর ভালো কাজগুলো গণমাধ্যমে তুলে ধরা হলে সাধারন মানুষের কাছে রোটারীর ইমেজ আরও বেড়ে যাবে। তিনি বলেন, রোটারী মানব কল্যানে কাজ করছে। বর্তমানে দরিদ্র মানুষের জন্য ‘হোম ফর হোমলেস’ প্রকল্প নিয়ে রোটারী এগিয়ে যাচ্ছে। রোটারীর মাধ্যমে যে ঘরগুলো নির্মান করে দরিদ্র মানুষের কাছে হস্তান্তর করা হচ্ছে। এগুলো কমপক্ষে ২৫ বছর পর্যন্ত যাতে টেকসই হয় সেভাবে নির্মান করা হচ্ছে।

সম্মাননার জন্য সাংবাদিকরা রোটারীকে ধন্যবাদ জানান। তাঁরা বলেন, রোটারীর সাথে সাংবাদিক সমাজ একটি সেতুবন্ধন গড়ে তুলবে। রোটারী কাজগুলো যাতে আরও ব্যাপকভাবে প্রচার পায় তার জন্য সাংবাদিকরা সচেষ্ট থাকবে। সাংবাদিকরা রোটারী জেলার প্রচার টিমকে আরও শক্তিশালী করার পরামর্শ দেন।

সেমিনারে বিভিন্ন জেলা থেকে প্রায় ৪’শ রোটারীয়ানরা অংশ নেন।##

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.