--- বিজ্ঞাপন ---

চট্টগ্রামে সিএমপি ট্রাফিক বিভাগের উদ্যোগে ‘ক্লিন রোড ফ্রি রোড’ কর্মসূচীর উদ্বোধন      

0

নিউজ ডেস্ক: চট্টগ্রামে সিএমপি’র (চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ) ট্রাফিক বিভাগের উদ্যোগে মহানগরীর রাস্তা অবৈধ দখলমুক্ত করন ও জনসাধারণের নির্বিঘ্নে চলাচল নিশ্চিত কল্পে সিএমপি’র ট্রাফিক বিভাগ কর্তৃক গৃহীত “ক্লিন রোড ফ্রি রোড” কর্মসূচির উদ্বোধন করা হয়। এই কার্যক্রমের উদ্বোধন করেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) এস এম মোস্তাক আহমেদ খান, বিপিএম, পিপিএম (বার)। গতকাল রোববার নগরীর বহদ্দারহাট মোড়ে আয়োজিত এই উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মোস্তাক আহমেদ, “অবৈধ রাস্তা দখলকারীকে স্বেচ্ছায় রাস্তা ছেড়ে চলে যেতে বলেন, অন্যথায় তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সাবধান করে দেন।

জনসাধারণ এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে উল্লেখ করে বাংলাদেশের সংবাদকে  তিনি বলেন, গোটা চট্টগ্রাম মহানগরীকে অচিরেই একটি যানজট, জটলামুক্ত নগরীতে পরিণত করতে সিএমপির ট্রাফিক বিভাগের এই উদ্যোগ। তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের এ উদ্যোগকে সহযোগিতা করার জন্য সকলের প্রতি আহ্বান জানিয়েছেন। এসময় উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক উত্তর) মোহাম্মদ শহীদুল্লাহ্, পিপিএম, অতিরিক্ত উপ পুলিশ

কমিশনার (ট্রাফিক-দক্ষিণ) নাজমুল হাসান, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) ওয়াহিদুল হক চৌধুরী, সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক-দক্ষিণ) সুলতান মাহমুদ খান, সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) মিজানুর রহমান, টিআই (প্রশাসন) জনাব মহিউদ্দিন খান, টিআই (চান্দগাঁও) প্রশান্ত কুমার দাশ, টিআই (খুলশী) জসীমউদ্দিন, টিআই (চকবাজার) গোলাম  জাকারিয়া, টিআই (বায়েজিদ) মোঃ শহিদুল ইসলাম সহ ট্রাফিক উত্তর বিভাগের সকল উদ্ধর্তন কর্মকর্তাগণ। চট্টগ্রাম সড়ক পরিবহন মালিক  গ্রুপের ভারপ্রাপ্ত মহাসচিব গোলাম রাসুল বাবুল, কালুরঘাট বাস সমিতির সাধারণ সম্পাদক অনু কাদেরী, সিটি সার্ভিস ওনার্স এর যুগ্ম সম্পাদক জনাব জাফর আহম্মদ সহ পরিবহন মালিক ও  শ্রমিক  সংগঠনের  প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

## শহীদ,চট্টগ্রাম, ০৫.০১.২০২০ ইং।

 

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.