--- বিজ্ঞাপন ---

দক্ষিণ কোরিয়ার প্রবাসীদের কনসুল্যার সেবা দেবে দূতাবাস

0

দক্ষিণ কোরিয়ায় বসবাসরত প্রবাসী বাংলাদেশীদের সেবা দিতে এবার মাঠে নেমেছে সিউলস্থ বাংলাদেশ দূতাবাস। দূতাবাসের প্রথম সচিব ও দূতালয় প্রধান সামুয়েল মুমু এ বিষয়ে একটি নোটিশ দিয়েছে। তাতে উল্লেখ করা হয়েছে, দক্ষিণ কোরিয়ায় বসবাসরত প্রবাসী বাংলাদেশীদের দোরগোড়ায় কনসুল্যাার সেবা পৌছে দেয়ার লক্ষে বাংলাদেশ দূতাবাস পরিকল্পনা গ্রহণ করেছে। দক্ষিণ কোরিয়া সরকারের সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি কঠোরভাবে অনুসরণ করে এ সেবা দেয়া হবে।

সেবা গ্রহণকারীদের ৯ মে রবিবার ‘ডেইজন সার্পোট সেন্টার, ফরেন রেসিডেন্স, ডেইজন ডনগু ডেইজিউনরু ৮৪১, ( সেকেন্ড ফ্লোর) , ফোন  ৮২১০-২৮৮১-৪৫০৬ এ যোগাযোগ করতে বলা হয়েছে।

এতে আরও বলা হয়েছে, দূতাবাসের মোবাইল এমআরপি ইউনিটের মাধ্যমে আবেদনকারীদের আঙ্গুলের ছাপ, স্বাক্ষর গ্রহণ এবং ছবি তোলা হবে। ফলে উক্ত আবেদনকারীদের দূতাবাসে এসে এনরোলমেন্ট করার প্রয়োজন হবে না। উক্ত তারিখে কনসুল্যার সেবা গ্রহণের সেবা প্রত্যাশিদের ই-মেইল অথবা দূতাবাসের হটলাইন নম্বরে যোগাযোগ করে পূর্বেই সাক্ষাতের সময় নির্ধারণ করতে হবে। কারণ ঐ দিন শুধুমাত্র পূর্বে হতে সাক্ষাতের সময় নির্ধারণকারীদেরকেই সেবা প্রদান করা হবে বলে জানানো হয়।

যারা সেবা নিতে ইচ্ছুক তাদের + ৮২১০-২৮৮১-৪০৫৬ (হটলাইন) অথবা +৮২১০-২৫০১-৪২৪৭ (দ্বিতীয় সচিব, কনসুল্যার) এর সাথে যোগাযোগ করতে বলা হয়েছে।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.