--- বিজ্ঞাপন ---

রোটারী ক্লাব অব চিটাগাং রয়েলস এর নতুন কমিটি

0

সমাজ সেবক ও শিক্ষানুরাগী রোটারিয়ান কাজী ইকবালুর রহমানকে প্রেসিডেন্ট ও প্রকৌশলী রোটারীয়ান মোহাম্মদ হুমায়ন কবীরকে সেক্রেটারী করে রোটারী ক্লাব অব চিটাগাং রয়েলস এর নতুন কমিটি গঠন করা হয়েছে। এ কমিটি আনুষ্ঠাকিভাবে ১ জুলাই থেকে তাদের দায়িত্ব গ্রহণ করেছেন। বিগত প্রেসিডেন্ট রোটারীয়ান আহমেদ মুনির উদ্দিন রোটারী কলার হস্তান্তরের মাধ্যমে নতুন কমিটিকে দায়িত্ব বুঝিয়ে দেন। এ উপলক্ষে আয়োজিত এক সভায় এ সময় উপস্থিত ছিলেন সাবেক ডিস্ট্রিক গর্ভনর রোটারীয়ান অধ্যাপক তৈয়ব চৌধুরী ও রোটারী এসিসট্যান্ট গর্ভনর রোটারীয়ান কাজী আবুল মনসুর।
নতুন কমিটিতে বোর্ড অব ডাইরেক্টরদের মধ্যে রয়েছেন ক্লাব ট্রেইনার রোটারীয়ান কাজী আবুল মনসুর, আইপিপি রোটারীয়ান আহমেদ মুনির উদ্দিন, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারীয়ান মোহাম্মদ আবসার উদ্দিন, ভাইস প্রেসিডেন্ট রোটারীয়ান কাজী নাসির উদ্দিন, জয়েন্ট সেক্রেটারী রোটারীয়ান ক্যাপ্টেন শিমুল দত্ত, ট্রেজারার রোটারীয়ান গোলাম মোস্তাফা ইকবাল, ক্লাব সার্ভিস ডাইরেক্টর রোটারীয়ান আবু নাছের, ভকেশনাল সার্ভিস ডাইরেক্টর রোটারীয়ান শেখ জামাল সেকু, কমিউনিটি সার্ভিস ডাইরেক্টর রোটারীয়ান হাসান মুরাদ, ইন্টারন্যাশনাল সার্ভিস ডাইরেক্টর রোটারীয়ান জসিম উদ্দিন চৌধুরী, ইয়থ সার্ভিস ডাইরেক্টর ব্রিগেডিয়ার জেনারেল (অব.) রোটারীয়ান আবদুল্লাহ আল ইউসুফ, সার্জেন্ট এট আমর্স রোটারীয়ান জাহাঙ্গীর আলম ও এডিটর রোটারীয়ান মোহাম্মদ ইয়াহিয়া আফরান।
নতুন কমিটিকে স্বাগত জানিয়ে ডিস্ট্রিক জেলা ৩২৮২ এর সাবেক গর্ভনর রোটারীয়ান তৈয়ব চৌধুরী বলেন, আমি যখন রোটারীর ডিস্ট্রিক গর্ভনর তখন এ ক্লাবটি চার্টার পায়। বিগত সময়ে এ ক্লাবের অগ্রগতিতে আমি সত্যিই আনন্দিত। এ ক্লাবের সদস্যরা সবাই নিজ নিজ ক্ষেত্রে প্রতিষ্ঠিত। বিভিন্ন পেশাজীবীর সমন্বয়ে গঠিত ক্লাবটি অনেক দূর এগিয়ে যাবে।
ডিস্ট্রিকের নতুন এসিসট্যান্ট গর্ভনর রোটারীয়ান কাজী আবুল মনসুর বলেন, রোটারী ক্লাব অব রয়েলস এর প্রতিটি কর্মকান্ড পদ্ধতিগতভাবে সাজানো দেখে সত্যিই আনন্দিত হয়েছি। রোটারী গর্ভনর রোটারীয়ান মতিউর রহমানের নেতৃত্বে রোটারী ৩২৮২ এরই মধ্যে কাজ শুরু করেছে। চলমান ২০২৩-২০২৪ বছরকে স্মরনীয় করে রাখতে রোটারী ক্লাব অব রয়েলস তাদের কর্মকান্ড আরও সুদুর প্রসারী করবে। তিনি ক্লাবকে জেলার পক্ষ থেকে যে কোন সহযোগিতার আশ্বাস দেন।
ক্লাবের দায়িত্ব হস্তান্তরকালে বিদায়ী প্রেসিডেন্ট রোটারীয়ান আহমেদ মুনির বলেন, আমি চেষ্টা করেছি ক্লাবকে একটি ভালো জায়গায় নিতে যেতে। কতটুকু পেরেছি জানিনা, তবে আমার আন্তরিকতার অন্ত ছিলনা। তিনি বলেন, সবার সহযোগিতা না পেলে আমার পক্ষে এতদুর আসা সম্ভব হতো না। তিনি সুন্দরভাবে তারঁ বছরটি শেষ করতে পারাই সকলের কাছে কৃতজ্ঞতা জানান।
ক্লাবের প্রেসিডেন্ট রোটারীয়ান কাজী ইকবালুর রহমান সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, ক্লাবের সাবেক প্রেসিডেন্ট আহমেদ মুনির দারুন কাজ করেছেন। তাঁর একান্ত প্রচেষ্টায় ক্লাব আজ এতদুর এসেছে। আমিও এ কর্মকান্ডের ধারাবাহিকতা অক্ষুন্ন রাখবো। তিনি আগামী দিনের পথচলায় সবার সহযোগিতা কামনা করেন।#

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.