--- বিজ্ঞাপন ---

বেস্ট রিপোর্টার্স এওয়ার্ড ২০২২-২৩ প্রদান করবে চট্টগ্রাম রিপোর্টার্স ফোরাম

0

চট্টগ্রামের বিভিন্ন মিডিয়ায় কর্মরত রিপোর্টারদের পেশাগত উন্নয়নে ‘বেস্ট রিপোর্টার্স এওয়ার্ড ২০২২-২৩’ প্রদান করার সিদ্ধান্ত নিয়েছে চট্টগ্রাম রিপোর্টার্স ফোরাম। প্রিন্ট, ইলেকট্টনিক ও অনলাইন মিডিয়ার দুইজন করে ছয়জন সাংবাদিককে আর্থিক সম্মাননা, ক্রেস্ট ও সনদ প্রদান করা হবে। আগামী ১০ সেপ্টেম্বর থেকে ১০ অক্টোবর সময়ে চট্টগ্রাম মহানগরী ও জেলার যে কোন বিষয়ে অনুসন্ধানী রিপোর্টের জন্য আবেদন করা যাবে।

সংগঠনের সভাপতি কাজী আবুল মনসুর জানান, প্রতিযোগিতায় অংশ গ্রহন কারী প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের প্রকাশিত প্রতিবেদনের দু’ কপি পত্রিকা সংগঠনের ৮ বঙ্গবন্ধু ভবন, চেরাগি পাহাড় কার্যালয়ে জমা দিতে হবে। ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার অংশগ্রহনকারীদের crfoffice2018 ইমেইলে প্রকাশিত সংবাদের লিংক প্রদান করতে হবে। রিপোর্ট ২০২২ সালের ১জুলাই থেকে ২০২৩ সালের ৩০ জুনের মধ্যে প্রকাশিত হতে হবে। রিপোর্টাররা শুধু মাত্র চট্টগ্রামের উপর যে কোন বিষয়ে একটি অনুসন্ধানী রিপোর্ট জমা দিতে পারবেন।

গতকাল রোববার সন্ধ্যায় স্থানীয় একটি রেস্টুরেন্টে সিআরএফ নবগঠিত কার্যকরী কমিটির প্রথম সভায় এই সিদ্ধান্ত গৃহিত হয়। রিপোর্টারদের পেশাগত উন্নয়ন ও দক্ষতাবৃদ্ধির জন্য কর্মশালা আয়োজন করার সিদ্ধান্ত সভায় সর্বসম্মতিক্রমে গৃহিত হয়।

কাজী আবুল মনসুরের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি হাসান ফেরদৌস, সহ সভাপতি আলমগীর অপু, সাধারণ সম্পাদক আলীউর রহমান, যুগ্ম সম্পাদক গোলাম মওলা মুরাদ, অর্থ সম্পাদক আইয়ুব আলী, সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন সাগর, ক্রীড়া সম্পাদক সাইফুল্লাহ চৌধুরী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মনিরুল ইসলাম পারভেজ, নির্বাহী সদস্য জুবায়ের সিদ্দিকী, শাহ আজম, কামাল পারভেজ প্রমুখ উপস্থিত ছিলেন।#

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.