--- বিজ্ঞাপন ---

রোটারি ক্লাব অব চট্টগ্রাম রয়েলস এর বৃক্ষরোপণ ও চারা বিতরণ কর্মসূচি সম্পন্ন

0
ব্যাপক উৎসাহ ও উদ্দীপনায় কলেজের শিক্ষক, শিক্ষিকা ও ছাত্রীদের উপস্থিতিতে রোটারি ক্লাব অব চট্টগ্রাম রয়েলস পালন করে বৃক্ষরোপণ ও চারা বিতরণ কর্মসূচি। চট্টগ্রাম শহরের পূর্ব বাকলিয়া সিটি কর্পোরেশন মহিলা উচ্চ বিদ্যালয় ও কলেজে এ কর্মসূচি পালন করা হয়। কর্মসূচিতে উপস্থিত ছিলেন রোটারি ক্লাব চট্টগ্রাম রয়েলস সদস্যবৃন্দ, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জারেকা বেগমসহ ও শিক্ষক-শিক্ষিকা বৃন্দ অংশ নেন।
ব্যাতিক্রমধর্মী এ কর্মসূচিতে আলোচনায় অংশ নেন, রোটারী ক্লাব রয়েলস এর সাবেক সভাপতি রোটারীয়ান আহমেদ মুনির, নির্বাচিত সভাপতি রোটারীয়ান আবসার উদ্দিন চৌধুরী, ক্লাবের সদস্য রোটারীয়ান ক্যাপ্টেন শিমুল দত্ত, ক্লাব সেক্রেটারী রোটারীয়ান হুমায়ন কবির, ক্লাব সদস্য রোটারীয়ান বিগ্রেডিয়ার জেনারেল (অব.) আবদুল্লাহ আল ইউসুফ, রোটারীয়ান গোলাম মোস্তাফা ইকবাল, রোটারীয়ান হাসান মুরাদ প্রমূখ।
কর্মসূচি উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তারা বৃক্ষ রোপণের মাধ্যমে সমাজ ও জাতি কিভাবে উপকৃত হয় তা তুলে ধরেন। দেশকে পরিবেশগত বিপর্যয় থেকে রক্ষার জন্য গাছ লাগানোর কোন বিকল্প নেই  উল্লেখ করে বক্তারা ছাত্রীদের এ ব্যাপারে এগিয়ে আসার আহবান জানান।
কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জারেকা বেগম এ ধরনের একটি কর্মসূচি গ্রহণ করায় রোটারী ক্লাব অব রয়েলস এর সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি তারঁ বক্তৃতায় কলেজের ছাত্রীদের বৃক্ষরোপণে উৎসাহি হতে উপদেশ দেন। পাশাপাশি এ ধরনের আরও প্রোগাম নেয়ার জন্য রোটারীয়ানদের প্রতি আহবান জানান।
অনুষ্ঠানশেষে উপস্থিত ছাত্রীদের মাঝে ১ হাজার বিভিন্ন জাতের গাছের চারা বিতরন করা হয়##
আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.