--- বিজ্ঞাপন ---

রোটারি ক্লাব অব গ্রেটার চিটাগাং ও পার্ক ভিউ হাসপাতালের মধ্যে চুক্তি স্বাক্ষরিত

হ্রাসকৃত মূল্যে স্বাস্থ্য সেবা পাবেন রোটারীয়ানরা

0

স্বাস্থ্য সেবাকে রোটারীয়ানদের দোরগোড়ায় পৌছে দেবার লক্ষে কাজ করছে রোটারী ক্লাব অব গ্রেটার চিটাগাং। রোটারি জেলা ৩২৮২ বাংলাদেশের পক্ষ থেকে রোটারি ক্লাব অব গ্রেটার চিটাগাং ও পার্ক ভিউ হাসপাতালের মধ্যে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। হাসপাতালের বোর্ড রুমে এ চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তির ফলে রোটারীয়ানরা নগরীর পার্ক ভিউ হাসপাতালে হ্রাসকৃত মূল্যে নানা সেবা পাবেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারি জেলা ৩২৮২ বাংলাদেশের গভর্নর ইন্জিনিয়ার মোঃ মতিউর রহমান। রোটারি ক্লাব অব গ্রেটার চিটাগাং এর পক্ষে ক্লাব সভাপতি মোঃ জামাল উদ্দিন সিকদার ও পার্ক ভিউ হাসপাতালের পক্ষে ব্যবস্হাপনা পরিচালক ডাঃ এ.টি.এম রেজাউল করিম স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে সই করেন।

প্রধান অতিথি রোটারি জেলা গভর্নর ইন্জিনিয়ার মো: মতিউর রহমান বলেন,এই সমঝোতা চুক্তির আওতায় রোটারি জেলার সকল রোটারিয়ান প্রাইরোটি ভিত্তিতে হ্রাসকৃত মূল্যে বিভিন্ন সেবা পাবেন। রোটারি শিশু স্বাস্থ্য ও মাতৃ স্বাস্থ্যসেবা নিয়ে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে। তিনি রোটারি ক্লাব অব গ্রেটার চিটাগাং এর এই উদ্যোগের প্রশংসা করে বলেন প্রাইরোটি হেলথ কার্ডের মাধ্যমে সকল রোটারিয়ান এর আওতায় আসবে।
পার্ক ভিউ হাসপাতালের ব্যবস্হাপনা পরিচালক ডা. এ টি এম রেজাউল করিম বলেন রোটারি আন্তর্জাতিক সেবা মূলক সংগঠন, এই সংগঠনের সদস্যরা এই সমঝোতা চুক্তির আওতায় এখন থেকে অগ্রাধিকার ভিত্তিতে আমাদের হাসপাতালে সেবা পাবেন। আমরা সবসময় কোয়ালিটির ব্যাপারে কোন ধরনের কম্পোমাইজ করি না।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা সচিব মোহাম্মদ আকবর হোসেন, সাবেক জেলা সচিব সিপি মোহাম্মদ শাহজাহান, অ্যাসিসটেন্ট গভর্নর ইন্জিনিয়ার আমজাদ হোসেন, ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ সালাউদ্দিন, ক্লাব সেক্রেটারি মোহাম্মদ বেলাল, পার্ক ভিউ হাসপাতালের জেনারেল ম্যানেজার তালুকদার জিয়াউর রহমান শরীফ, ম্যানেজার মার্কেটিং মোঃ জাহিদুল ইসলাম, এডমিন অফিসার শরফুদ্দীন আহমেদ।##
আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.